মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৪৩ অপরাহ্ন

হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে করো’না আ’ক্রান্ত ভোলার জজকে

হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে করো’না আ’ক্রান্ত ভোলার জজকে

করো’নাভাই’রাসে আ’ক্রান্ত ভোলার জে’লা ও দায়রা জজ এবিএম মাহমুদুল হক এর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ভোলা থেকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে ঢাকায় আনা হচ্ছে।

তাঁর শারীরিক অবস্থার অবনতির বিষয়টি রোববার (২১ জুন) আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক এমপিকে জানানো হলেই তিনি তাঁকে দ্রুত ঢাকায় আনার ব্যবস্থা করেন। রাজধানীর ইউনিভা’র্সেল মেডিকেলে তাঁর চিকিৎসা করা হবে।

তিনি ১২ জুন থেকে করো’না ভাই’রাসজনিত রোগের লক্ষণে ভুগছিলেন এবং ভোলায় নিজ বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় দেশে ৩ হাজার ৫৩১ জন করো’না আ’ক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট আ’ক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ লাখ ১২ হাজার ৩০৬ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় আরও ৩৯ জনের মৃ’ত্যুর মধ্য দিয়ে মোট মৃ’তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৪৬৪ জনে।

এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে ফিরেছেন ১ হাজার ৮৪ জন করো’না রোগী। ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৫ হাজার ৭১০টি। পরীক্ষা করা হয়েছে ১৫ হাজার ৫৮৫টি। মোট পরীক্ষা করা হয়েছে ৬ লাখ ১২ হাজার ১৬৪ জন।

করোনা
রোববার (২১ জুন) দুপুরে করো’নাভাই’রাস নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনে এ তথ্য জানান সংস্থাটির অ’তিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

দেশে একদিনে সর্বোচ্চ মৃ’ত্যুর রেকর্ড আছে ৫৩ জনের। সে তথ্য জানানো হয় ১৬ জুনের বুলেটিনে। আর সর্বোচ্চ শনাক্তের রেকর্ড আছে ৪ হাজার ৮ জনের। এ তথ্য জানানো হয় ১৭ জুনের বুলেটিনে।

এখনই শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Bdnews48.com
Design & Developed BY kobirtech.com