মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১২:৩৬ অপরাহ্ন

সি‌টি নির্বাচনে হামলায় আহত সাংবা‌দিককে দেখ‌তে ঢামেকে তা‌বিথ-ইশরাক

সি‌টি নির্বাচনে হামলায় আহত সাংবা‌দিককে দেখ‌তে ঢামেকে তা‌বিথ-ইশরাক

আজ সোমবার জানা যায়, ঢাকা সি‌টি কর্পোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের সময় সন্ত্রাসীর হামলায় আহত আগামী নিউজ ডটক‌মের সাংবা‌দিক মোস্তা‌ফিজুর রহমান সুমন‌কে দেখ‌তে হাসপাতালে গিয়েছেন বিএনপির দুই মেয়রপ্রার্থী তা‌বিথ আউয়াল ও ইশরাক হো‌সেন।

মঙ্গলবার বেলা সা‌ড়ে ১১ টায় ঢাকা মেডিকেল কলেজের ১০৩ নম্বর ওয়ার্ডে ৩৩ নম্বর ওয়ার্ডে সাংবাদিক সুমন এবং যুবদল নেতা মো. সাদ্দাম হো‌সেনকে দেখতে যান তারা। ‌বিএন‌পির মেয়র প্রার্থীরা তাদের সঙ্গে কথা ব‌লেন ও শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

এসময় ঢাকা উত্ত‌রে বিএন‌পির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল বলেন, নির্বাচন প্রক্রিয়ার মধ্যে কারো ওপর হামলা করা কাম্য নয়। আইনশৃঙ্খলা বাহিনীকে আগে থেকেই বলা হয়েছিল যেন সবার নিরাপত্তা নিশ্চিত করা হয়।

এরকম পরিস্থিতিতেও নির্বাচন কমিশন নিশ্চুপ ছিল, এ বিষয়টি আমাদের ভাবিয়ে তোলে আহত করে এবং বিশ্বাসের জায়গা থেকে আমাদের আরও বেশি দূরে ঠেলে দেয়।

তি‌নি ব‌লেন, নির্বাচন কমিশনকে আবার স্মরণ করিয়ে দিতে চাই ক্ষমতাসীন দলের প্রার্থীদের প্রতিশ্রুতির সঙ্গে কর্মের কোন মিল ছিল না। নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে তারা ইচ্ছাকৃতভাবে বানচাল করে দিয়েছে।

দ‌ক্ষিণে বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন বলেন, নির্বাচনের তিন চারদিন আগে আমাদের প্রচারে হামলা করেছিল সেখানেও তিনজন সাংবাদিক আহত হয়েছেন।

নির্বাচন যেসব সংবাদিক দায়িত্ব পালন করেছিলেন তারা ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করেছে বলেই তাদের ওপর ন্যাক্কারজনক হামলা চালানো হয়েছে।

এখনই শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Bdnews48.com
Design & Developed BY Kobir IT